বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
বিএনপি নেতাদের মারধর

সাবেক প্রতিমন্ত্রী পলকের নামে দুই মামলা

নাটোর প্রতিনিধি

নাটোর-৩ আসনের সাবেক এমপি নাটোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নামে সিংড়া থানায় দুটি মামলা হয়েছে। বিএনপি নেতাদের মারধরের অভিযোগে সোমবার রাতে বিএনপি ও যুবদলের দুই নেতা মামলা দুটি করেন। সিংড়া থানার ওসি আবুল কালাম জানান, অভিযোগ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

একটি মামলাা বাদী রামানন্দ খাজুরা ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম। এ মামলায় জুনাইদ আহমেদ পলকসহ ১৫ জনের নামোল্লেখ ও ৩০-৪০ জনকে করা হয়েছে অজ্ঞাত আসামি। অন্য মামলাটি করেন রামানন্দ খাজুরা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড যুবদল সাধারণ সম্পাদক শিমুল হোসেন। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে সাবেক প্রতিমন্ত্রী পলককে। এ ছাড়া ২৭ জন আওয়ামী লীগ নেতা-কর্মীকে বিবাদী করা হয়েছে। আরিফুল ইসলামের করা মামলা সূত্রে জানা যায়, ২০২৩ সালের ১১ ফেব্রুয়ারি ইউনিয়ন বিএনপির পদযাত্রায় ৩০-৪০ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

রড দিয়ে বিএনপি নেতাদের পিটিয়ে রক্তাক্ত করা হয়। অন্য মামলায় ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে ধানের শীষের এজেন্ট থাকা অবস্থায় বাদোপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বাদীকে মারপিটের অভিযোগ করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর