বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

তরুণকে কুপিয়ে ১০ তলা থেকে ফেলে হত্যা

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে সাব্বির হোসেন (২০) নামে এক তরুণকে কুপিয়ে দশতলা ভবনের ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে তার দুই বন্ধুর বিরুদ্ধে। সোমবার বিকালে উপজেলার সফিপুর এলাকার ইউনিক টাওয়ারে এ ঘটনা ঘটে। সাব্বির উপজেলার আন্ধারমানিক গ্রামের লিটন মিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের বড় ভাই আবির হোসেন বাদী হয়ে গতকাল কালিয়াকৈর থানায় হত্যা মামলা করেছেন। এতে সাব্বিরের দুই বন্ধু রাকিব ও সাকিবের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৩/৪ জনকে আসামি করা হয়েছে। রাকিব ও সাকিব যমজ ভাই। তারা একই এলাকার আবদুর রহিমের পুত্র। ঘটনার পর থেকে ওই দুজন পলাতক।

ওসি এ এফ এম নাসিম জানান, বন্ধুদের মধ্যে কোনো কারণে বিরোধ সৃষ্টি হওয়ায় সাব্বিরকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, সোমবার বিকালে রাকিব, সাকিব এবং সাব্বির একসঙ্গে জিম সেন্টারে শারীরিক চর্চা শেষ করে। পরে রাকিব ও সাকিবের বাসা সফিপুর পশ্চিমপাড়ার ইউনিক টাওয়ারের ছাদে ঘুরতে যায়। সেখানে সাব্বিরকে কুপিয়ে ছাদ থেকে ফেলে দেওয়া হয়। স্থানীয়রা বিকট শব্দ শুনে ছুটে আসেন এবং রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা সাব্বিরকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, ধারালো অস্ত্র, মুড়িভর্তি একটি পট, একটি বাটি ও নিহতের একটি কাটা আঙুল উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর