বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
সংক্ষিপ্ত

ত্বকী হত্যা, তিন আসামি রিমান্ডে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আলোচিত তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলায় গ্রেপ্তার তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। বিচারক তাদের ছয় দিন করে রিমান্ড মঞ্জুর করেন। নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত সোম ও মঙ্গলবার রিমান্ড শুনানি হয়। গ্রেপ্তাররা হলেন- মামুন, শরীফ ও কাজল। রবি ও সোমবার তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১১। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশ পরিদর্শক আবদুর রশিদ বলেন, সোমবার মামুন ও শরীফকে এবং মঙ্গলবার কাজলকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত রিমান্ড মঞ্জুর করেছেন।

২০১৩ সালের ৬ মার্চ নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়ক থেকে অপহরণ করা হয় ত্বকীকে। দুই দিন পর ৮ মার্চ শীতলক্ষ্যা নদী সংলগ্ন কুমুদিনী খাল থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাবা রফিউর রাব্বী সদর থানায় মামলা করেন। তখন কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি।

ওই বছরের ১৮ মার্চ রাতে এ খুনের ঘটনায় সাবেক এমপি শামীম ওসমান, তার ছেলে অয়ন ওসমান, যুবলীগ নেতা জহিরুল ইসলাম ভূইয়া পারভেজ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ সহসভাপতি রাজীব দাস, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সালেহ রহমান সীমান্ত ও রিফাত বিন ওসমানের নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশ সুপারের কাছে অবগতিপত্র দেন বাদী রফিউর রাব্বী।

সর্বশেষ খবর