শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

সড়কে স্কুলশিক্ষকসহ নিহত ৪

প্রতিদিন ডেস্ক

সড়কে স্কুলশিক্ষকসহ নিহত ৪

মুন্সীগঞ্জের গজারিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত হয়েছেন। এ ছাড়া সড়কে চট্টগ্রাম নগরীতে শিশু এবং টাঙ্গাইলের সখীপুরে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে গতকাল বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

মুন্সীগঞ্জ : গজারিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় চালক ও আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ভবেরচর হাইওয়ে থানার এসআই রিয়াদ হোসেন। এর আগে রাত সোয়া ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া পাখির মোড় এলাকায় গোমতী-মেঘনা সেতুর ঢালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোটরসাইকেলের চালক চাঁদপুর কচুয়া উপজেলার পালগিরি গ্রামের তাসভীর আহম্মেদ (২৬) ও আরোহী জিতু (২৫)।

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ থানার বটতলী এলাকায় সড়ক দুর্ঘটনায় ফারজানা জান্নাত মুনতাহা (৮) মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে বায়েজিদ বোস্তামী থানার মাইজপাড়ার আবুল হাসেমের মেয়ে। গতকাল রিকশা থেকে মুনতাহা ছিটকে পড়ার পর কেমিক্যাল পরিবহনে ব্যবহৃত ট্যাংকারের নিচে চাপা পড়ে মারা যায়।

সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে সড়ক দুর্ঘটনায় মাওলানা আবুল হোসেন (৫৫) নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার আল-ইহসান জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি উপজেলার শহীদ আবদুর রকিব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ছিলেন। তার বাড়ি উপজেলার প্রতিমা বংকী গ্রামে।

সর্বশেষ খবর