শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

কালিয়াকৈরে যুবকের পোড়া লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

নিখোঁজের এক সপ্তাহ পর গত রাতে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায় যুবকের পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার গলাচিপায় গভীর বনে লাশটি ঝুলন্ত অবস্থায় ছিল। নিহত জাহাঙ্গীর আলম (৩৬) কালিয়াকৈর উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের লস্কারচালা ঝিনজিচালা এলাকার ইউসুফ আলীর ছেলে।

জানা গেছে, গত শুক্রবার বিকালে জাহাঙ্গীর হঠাৎ করে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বৃহস্পতিবার তার ছোট ভাই আলমগীর হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। গতকাল বিকালে গভীর বনে লাশ ঝুলে থাকতে দেখেন এলাকাবাসী। পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। রাত সাড়ে ৮টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ।

মামলার বাদী আলমগীর হোসেন বলেন, ‘চার-পাঁচ বছর আগে জাহাঙ্গীর বিয়ে করেন। তার সংসারে স্ত্রী, তিন বছরের এক মেয়ে ও এক ছেলে রয়েছে। কী কারণে এমন নৃশংসভাবে হত্যা করা হয়েছে জানি না। হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানাচ্ছি।’

কালিয়াকৈর থানার পরিদর্শক (অপারেশন) যোবায়ের আহম্মেদ জানান, ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ খবর