বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
সংক্ষিপ্ত

স্বেচ্ছাসেবক দল নেতা হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবি

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার হত্যা এবং কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীসহ অন্য নেতা-কর্মীদের ওপর হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে জেলা বিএনপি। গতকাল  শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। গোপালগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক শরীফ রফিকউজ্জামান বলেন, ১৩ সেপ্টেম্বর ঘোনাপাড়ায় আওয়ামী লীগের জেলা, থানা ও পৌর নেতাদের যোগসাজশে কয়েক হাজার আওয়ামী দুষ্কৃতকারী হামলা চালায়। এ সময় শওকত আলী দিদারকে পিটিয়ে হত্যা করা হয়।

বেদগ্রামের পথসভা শেষ করে গাড়িবহর নিয়ে টুঙ্গিপাড়ার নিজ বাড়িতে যাচ্ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী।

গাড়িবহরটি ঘোনাপাড়ায় আওয়ামী লীগের জেলা, থানা ও পৌর নেতাদের যোগসাজশে কয়েক হাজার আওয়ামী দুষ্কৃতকারী হামলা চালায়। এ সময় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদারকে পিটিয়ে হত্যা ও কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীসহ অন্য নেতা-কর্মীদের মারধর করা হয়। এ ঘটনায় ১৭ সেপ্টেম্বর থানায় মামলা হয়েছে। তিনি এ হামলার সঙ্গে জড়িত পরামর্শদাতা, ইন্ধনদাতা ও অর্থদাতাদের শনাক্ত করে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

সর্বশেষ খবর