শিরোনাম
সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নয়জনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নয়জনের প্রাণহানি

দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ ৯ জন নিহত হয়েছেন। শনিবার রাত থেকে গতকাল দুপুর পর্যন্ত ফরিদপুর, বরিশাল, রংপুর, মাদারীপুর ও গাজীপুরে এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

ফরিদপুর : নগরকান্দায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিতাস শেখ (১৮) ও উৎস মোল্লা (১৭) নামে দুই বন্ধু নিহত হয়েছেন। তারা  কুয়াকাটা সমুদ্রসৈকত ভ্রমণ শেষে নড়াইলের বাড়িতে ফিরছিলেন। গতকাল সকালে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার কান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিতাস নড়াইলের কালিয়া উপজেলার ফুলদার গ্রামের রবিউল শেখের ছেলে ও উৎস মোল্লা উপজেলার বজুমামপুর গ্রামের সাবু মোল্লার ছেলে।

বরিশাল : গৌরনদীতে সাকুরা পরিবহনের বাসের চাপায় মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছেন। শনিবার রাতে বরিশাল-ঢাকা মহাসড়কের ইল্লা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোটরসাইকেল চালক গৌরনদী পৌরসভার লাবলু মাঝি (৩৫) ও আরোহী একই উপজেলার সেন্টু মৃধা (৪০)।

রংপুর : মিঠাপুকুরে বাসের সঙ্গে ইট ভাঙা গাড়ির সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের শঠিবাড়ি এলাকায় ড্রিম প্লাস পেট্রলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রাজশাহীর চারঘাট উপজেলার হাছেন মিয়া (৪০) ও সেলিম (৪০)। নিহতরা ইট ভাঙা শ্রমিক বলে জানা গেছে।

মাদারীপুর : গতকাল সকালে কালকিনি-খাসেরহাট সড়কের পৌর এলাকার বিভাগদী গ্রামে অটোভ্যানের ধাক্কায় হাবিবা (২) নামে এক শিশু নিহত হয়েছে। হাবিবা কালকিনি পৌর এলাকার চরবিভাগদী গ্রামের রাশেদ মুন্সির মেয়ে। একই দিন দুপুরে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের আড়িয়াল খাঁ সেতুর টোলপ্লাজার সামনে অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাফসান মোল্লা নামে এক কিশোর নিহত ও পাঁচজন আহত হন।

গাজীপুর : ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ মহাসড়কের কাপাসিয়া বাজার এলাকায় গতকাল সকালে বাসচাপায় সিজান আফ্রাদ (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সিজান শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের মিটালু গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

সর্বশেষ খবর