শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

সড়কে প্রবাসীসহ পাঁচজনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

সড়কে প্রবাসীসহ পাঁচজনের প্রাণহানি

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় এক প্রবাসীসহ পাঁচজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত থেকে গতকাল দুপুর পর্যন্ত চট্টগ্রাম, মুন্সীগঞ্জ ও যশোরে এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে একই স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে মহাসড়কের সোনাইছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জসিম উদ্দিন (৩৮) ও মিজানুর রহমান (৬০)। এদের মধ্যে জসিমের বাড়ি খুলনায়। তিনি চট্টগ্রামের একটি সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। মিজানুর সোনাইছড়ি এলাকার স্থানীয় বাসিন্দা। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী ছিলেন। পুলিশ জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে সোনাইছড়ি এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় ট্রাকচাপায় নিহত হন জসিম। এর কিছুক্ষণ পর একই স্থানে রাস্তা পার হতে গিয়ে মাইক্রোবাসের ধাক্কায় নিহন হন বৃদ্ধ মিজানুর রহমান। অপরদিকে রাউজানে বেপরোয়া গতির একটি ট্রাকের ধাক্কায় মিনহাজুল ইসলাম চৌধুরী (২৩) নামে এক প্রবাসী যুবক নিহত হয়েছেন। গতকাল চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাউজান পৌরসভার গহিরায় এ দুর্ঘটনা ঘটে। মিনহাজুল ইসলাম রাঙ্গুনিয়ার রাজানগরের হাকিমপুর গ্রামের মফিজ চৌধুরীর ছেলে।

মুন্সীগঞ্জ : ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শ্রীনগরের সমষপুর মাওয়ামুখী লেনে গতকাল মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন রাফি (৩৫) নামে এক ব্যক্তি। এ ঘটনায় আহত হয়েছেন হাসনাত শিকদার (৩৬) নামে অপর এক ব্যক্তি।

যশোর : চৌগাছায় মোটরসাইকেল ও নসিমন সংঘর্ষে তৌফিক (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় তার সহপাঠী সিয়াম (২০) গুরুতর আহত হয়েছেন। গতকাল যশোর-চৌগাছা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

তৌফিক চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের চাদপাড়া গ্রামের তবিবর রহমানের ছেলে।

সর্বশেষ খবর