শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, টাকা ছিনতাই

আমতলী (বরগুনা) প্রতিনিধি

আমতলী উপজেলার কলাগাছিয়ায় আবুল কাসেম মোল্লা (২৫) নামে এক বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে ৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটেছে। ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। এদিকে এ হত্যাকান্ডের ঘটনার বিচার দাবিতে গতকাল কলাগাছিয়া বাজারের ব্যবসায়ী এবং এলাকাবাসী বিক্ষোভ ও মানববন্ধন করেছেন। আবুল কাসেম কলাগাছিয়া এলাকার নুর উদ্দিন মোল্লার ছেলে।

জানা গেছে, আমতলী উপজেলার কলাগাছিয়া বাজারের বিকাশ ব্যবসায়ী আবুল কাসেম মোল্লা বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে ফিরছিলেন। বাড়ির সামনে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাকে কুপিয়ে টাকা ছিনতাই করে। পরে তাকে ধান খেতে ফেলে রেখে যায়। ছেলের বাড়ি ফিরতে বিলম্ব হওয়ায় মা রাহিমা বেগম তাকে খুঁজতে থাকে।

পরে ধান খেতে তারা কাসেমকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। স্বজনরা তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতকাল তার লাশ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত করা হয়েছে।

তার মামাতো ভাই সাইদুল ইসলাম বলেন, আবুল কাসেম বৃহস্পতিবার পটুয়াখালী ব্যাংক থেকে ৬ লাখ টাকা তোলে। রাতে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ওই টাকা ছিনতাই করে নিয়েছে।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর