শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

হত্যা মামলায় গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মোস্তফা কামালকে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি হত্যা মামলার আসামি হিসেবে বৃহস্পতিবার রাত ১০টার দিকে শহরের কালীবাড়ি মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মোস্তফা কামাল ব্রাহ্মণবাড়িয়া সিটি মডেল কলেজের অধ্যক্ষ ছিলেন। তিনি নবীনগর উপজেলার বিটঘর গ্রামের বাসিন্দা।

৫ আগস্ট শেখ হাসিনার সরকারে পতনের পর শিক্ষার্থীদের তোপের মুখে সিটি মডেল কলেজ থেকে পদত্যাগ করেন। পরে নবীনগর উপজেলার দানবীর মহেশ ভট্টাচার্য বিদ্যাপীঠের অধ্যক্ষ হন।

২০২১ সালের ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর ঘিরে দেশে হেফাজতে ইসলামের আন্দোলন হয়। ২৭ মার্চ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্পনগরীতে গুলিতে নিহত হন বুধল উত্তরপাড়ার কাউসার আহম্মেদ। এ ঘটনায় কাউসারের চাচা ১০ সেপ্টেম্বর সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীসহ ১৯৫ জনের বিরুদ্ধে মামলা করেন। এ মামলার আসামি মোস্তফা কামাল। তাকে গ্রেপ্তারে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা। সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মোস্তফা কামালকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়। গতকাল তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

 

 

সর্বশেষ খবর