শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষে আহত সাত, আটক ৪

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষে আহত সাত, আটক ৪

বালিয়াকান্দিতে আধিপত্য বিস্তার ও চাঁদা চাওয়া কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। তারা হলেন জাহিদুল ভূইয়া, বিটু মোল্লা, মশিউল আজম চুন্নু, রুবেল, লিটন শেখ, আরিফ শিকদার ও ওসমান শেখ। তাদের বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এলাকা বর্তমানে থমথমে।

এলাকাবাসী জানান, পূর্ব বিরোধের জেরে গতকাল সন্ধ্যায় আধিপত্য বিস্তার ও চাঁদা চাওয়াকে কেন্দ্র করে বালিয়াকান্দি উপজেলা বিএনপি সভাপতি গোলাম শওকত সিরাজ ও বিএনপি নেতা মশিউল আজম চুন্নু গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়।

উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার বলেন, ‘সন্ধ্যায় আমি বালিয়াকান্দির চৌরাস্তার মোড় থেকে মোটরসাইকেলে বাড়ি যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। এ সময় মশিউল আজম চুন্নুর ছেলেসহ কয়েকজন যুবক সাত-আটটি মোটরসাইকেল নিয়ে আমার কাছে এসে চাঁদা দাবি করেন। এক পর্যায় তাদের সঙ্গে থাকা আকমল আমাকে মারধর করেন। পরে তারা আমাদের সভাপতি গোলাম শওকত সিরাজের বাড়িতে গিয়ে আগুন দেন। আমাদের নেতা-কর্মীরা তাদের ধাওয়া দিলে পালিয়ে যান। পরে তারা সংঘবদ্ধ হামলা চালালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।’ এ ব্যাপারে চুন্নুর মুঠোফোনে ফোন করা হলেও রিসিভ করেননি। বালিয়াকান্দি থানার ওসি জামাল হোসেন বলেন, সেনাবাহিনী ও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মশিউর আজম চুন্নুসহ ৪ জনকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর