রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ ভাঙচুর

নাটোর প্রতিনিধি

আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ ভাঙচুর

নাটোরের বড়াইগ্রামে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের সংঘর্ষে ৯ জন আহত হয়েছেন। এ সময় চারটি বাড়ি ও তিনটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। উপজেলার জোয়াড়ী সৈয়দ মোড়ে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার বৃ-কাছুটিয়া গ্রামে বিএনপি কর্মী সাইফুর রহমানের সঙ্গে জোয়াড়ী গ্রামের আওয়ামী লীগ নেতা দুলাল হোসেনের বিরোধ চলছে। এর জেরে শুক্রবার রাতে তাদের মধ্যে কথাকাটির একপর্যায়ে সংঘর্ষ বাধে। দুলাল হোসেন বলেন, সাইফুরের ভাতিজা ঈমান হোসেন ও আবদুর রহিমের সঙ্গে গাঁজা বিক্রি নিয়ে জামাত আলীর ছেলে নাইম ও শহিদুলের ছেলে শিহাবের দ্বন্দ্ব বাধে। এ সংক্রান্ত ভিডিও সম্প্রতি প্রকাশ পায়। শুক্রবার সন্ধ্যায় সাইফুর রহমান উপজেলার বিভিন্ন জায়গা থেকে বিএনপির কর্মীদের এনে জামাত আলী, শহিদুল ইসলাম ও আমার বাড়িতে হামলা চালায়।

সাইফুর রহমানের ভাতিজা ঈমান হোসেন বলেন, আমাদের আম বাগানে দুলালরা সব সময় হানা দিত। প্রতিবাদ করলেই দলীয় প্রভাব খাটিয়ে মারপিট করত। শুক্রবার সন্ধ্যায় চায়ের স্টলে রাজনৈতিক কথা বলা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুলাল ও তার লোকজন আমাদের ওপর হামলা করে। বড়াইগ্রাম থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ খবর