শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা

পানিতে ডুবে তিনজনের মৃত্যু

মাগুরা ও মাদারীপুর প্রতিনিধি

পানিতে ডুবে তিনজনের মৃত্যু

মাগুরার শালিখা উপজেলার বড় থৈপাড়া গ্রামে মাছ ধরতে গিয়ে নৌকা ডুবে কমলেশ বিশ্বাস (৫০) ও কনক বিশ্বাস (৫০) নামে দুজনের মৃত্যু হয়েছে। উপজেলার ধনেশ্বরগতি ইউনিয়নের পাট ধরা বিলে গতকাল সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা অনেকে খোঁজাখুঁজি পর রাত ১১টার দিকে বিলে কনক বিশ্বাসের লাশ পান। গতকাল সকালে উদ্ধার করা হয় কমলেশ বিশ্বাসের লাশ। কমলেশ উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের বড় থৈপাড়া গ্রামের কুমারেশ বিশ্বাসের এবং কনক একই গ্রামের কালিপদ বিশ্বাসের ছেলে। তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শালিখা থানার ওসি ওলি মিয়া।

ওসি জানান, বুধবার বিকালে ওই দুই ব্যক্তি ডিঙি নৌকা নিয়ে মাছ ধরতে যান পাট ধরা বিলে। তখন প্রবল বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে তাদের নৌকাটি ডুবে যায়। বুধবার রাতে একজনের এবং গতকাল সকালে আরেকজনের লাশ পাওয়া যায়। পরিবারের পক্ষ থেকে এখনো অভিযোগ পাওয়া যায়নি।

এদিকে মাদারীপুরের কালকিনিতে ডোবা থেকে হান্নান কবিরাজ (৫৮) নামে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়েছে। হান্নান ডাসার উপজেলার বালিগ্রাম এলাকার দক্ষিণ ধুয়াসার গ্রামের আজিজ কবিরাজের ছেলে। ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি পৌর এলাকার কু ুবাড়ি নামক স্থানে গতকাল লাশটি পাওয়া যায়।

পুলিশ জানায়, সকালে স্থানীয় শ্রমিকরা কাজে যাওয়ার সময় ডোবার মধ্যে হান্নানের লাশ ভাসমান অবস্থায় দেখে থানায় খবর দেন। কালকিনি থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার মৃত্যুর কারণ জানা যায়নি।

সর্বশেষ খবর