২২ সেপ্টেম্বর, ২০১৯ ১১:২১

বরিশালে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই; কারাগারে ২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

বরিশালে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই; কারাগারে ২

আটক ২ আসামি

বরিশাল নগরীর কাউনিয়া মরকখোলা পোল এলাকায় জ্বালানি তেল ব্যবসায়ী ও ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক রিয়াজুল হক সরদার হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। ভাড়ায় চালিত মোটরসাইকেল ছিনতাই করতেই তাকে হত্যা করে দুর্বৃত্তরা। এক নারীসহ ৫ জন অংশ নেয় রিয়াজ হত্যাকাণ্ডে। পুলিশের হাতে গ্রেফতারকৃত দুই আসামির স্বীকারোক্তিতে এই তথ্য পেয়েছে পুলিশ। 

তারা হলো বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের শ্রীমন্তরায় গ্রামের আব্দুল হাকিম চৌকিদারের ছেলে রুবেল চৌকিদার ও একই উপজেলার রহমতপুরের লোহালিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে মো. লিমন। এছাড়া রিয়াজ হত্যার প্রধান পরিকল্পনাকারী ও তার স্ত্রীসহ ৩ জনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোক্তার হোসেন জানান, গত ৫ আগস্ট রাতে নগরীর নতুন বাজারের জ্বালানি তেল ব্যবসায়ী ও ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক রিয়াজুল হক সরদারকে হত্যা করে তার মোটরসাইকেলটি ছিনতাই করে দুর্বৃত্তরা। পরদিন ৬ আগস্ট বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের একটি ডোবা থেকে রিয়াজের মৃতদেহ উদ্ধার করে নগরীর বিমানবন্দর থানা পুলিশ। এ ঘটনায় রিয়াজের স্ত্রী নাজমিন বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সনাতন ও অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ছিনতাইকারীদের সনাক্ত করতে সক্ষম হয়। এরই ধারাবাহিকতায় ১৯ সেপ্টেম্বর গভীর রাতে ছিনতাইকারী রুবেলকে চাঁদপাশার ঘটকের চর থেকে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী ২০ সেপ্টেম্বর রাতে লোহালিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয় হত্যাকাণ্ডে জড়িত লিমনকে। 

মামলা তদন্ত এবং আসামিদের গ্রেফতারের স্বার্থে অভিযুক্তদের নাম প্রকাশ করা হয়নি বলে জানিয়েছেন উপ-কমিশনার মোক্তার হোসেন। গ্রেফতারকৃত ২ জনকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর