শিরোনাম
৪ নভেম্বর, ২০১৯ ১৭:১৭

বাগমারায় পুলিশকে ছাদ থেকে ফেলে পালাল নকল সরবরাহকারী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বাগমারায় পুলিশকে ছাদ থেকে ফেলে পালাল নকল সরবরাহকারী

জেএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে এক নকল সরবরাহকারীকে আটক করায় কর্তব্যরত পুলিশ কনস্টেবল রাকিবুল হাসানকে ছাদ থেকে ফেলে দিয়ে পালিয়েছে ওই যুবক। রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে হাইস্কুলে এ ঘটনা ঘটে। ছাদ থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হয়েছেন কনস্টেবল রাকিবুল। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে তাহেরপুর হাইস্কুল কেন্দ্রের দুই তলা বিশিষ্ট ভবনের ছাদে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাকিবুল হাসান তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে তাহেরপুর হাইস্কুল কেন্দ্রে জেএসসি সমমানের পরীক্ষায় কর্তব্যরত ছিলেন। পরীক্ষা চলাকালে স্কুলের ছাদের ওপর থেকে পুলিশ সদস্য আচমকা মাটিতে পড়ে গেলে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। 

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, অজ্ঞাত পরিচয়ের ওই যুবক তাহেরপুর হাইস্কুল মার্কেটের সিড়ি দিয়ে পরীক্ষা কেন্দ্রের ছাদে ওঠে। সেখান থেকে জানালা দিয়ে পরীক্ষার্থীর কাছে নকল সরবরাহ করছিলেন। এসময় কনস্টেবল রাকিবুল হাসান নকল সরবরাহ করা দেখতে পেয়ে একাই ভবনের ছাদে উঠে তাকে আটক করে। সেখান থেকে নেমে আসার সময় অজ্ঞাতনামা যুবক রাকিবুল হাসানকে ধাক্কা মেরে ছাদের ওপর থেকে ফেলে দিয়ে পালিয়ে গেছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর