২৩ নভেম্বর, ২০১৯ ১৬:৫১

নেত্রকোনায় কষ্টিপাথরসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক

নেত্রকোনায় কষ্টিপাথরসহ যুবক আটক

নেত্রকোনার কলমাকান্দা সিমান্তবর্তী এলাকা থেকে একটি ডিম্বাকৃতির কষ্টিপাথরসহ এক পাচারকারী যুবককে আটক করেছে কলমাকান্দা থানার পুলিশ। শুক্রবার দিনগত রাতে ওই উপজেলার নাজিরপুর বাজারের পাশে বাবুল মিয়ার বাড়ির ভাড়িাটিয়া নয়েল সরকারের ঘরে পুলিশি অভিযান চালিয়ে পাথরটি জব্দ করা হয়।

এ সময় পাচারকারি চক্রের অন্যতম হোতা নয়েল সরকার (৩৮) পালিয়ে গেলেও চক্রটির সদস্য মো. আলমগীর (১৯) নামের এক যুবককে আটক করা হয়েছে। আটক আলমগীর ওই উপজেলার ছয় টাক্কার ব্রিজ এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

নয়েল সরকার (৩৮) কলমাকান্দার নলচাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা স্মিতাকে রিয়ে করার সূত্রে ৯ বছর ধরে কলমাকান্দায় থাকেন । সে খুলনার দাকোপ উপজেলার বাজুয়া গ্রামের মৃত নির্বান সরকারের ছেলে ।

এসব তথ্য নিশ্চিত করে কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, গোপনে খবর পেয়ে ক্রেতা সেজে অভিযান চালিয়ে আলমগীরকে আটক ও ওই পাথরটি জব্দ করা হয়েছে । পাথরটির ওজন ছয় কেজি সাতশ গ্রাম।

তিনি আরও জানান, এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে নয়েল সরকার ও মো. আলমগীরসহ অজ্ঞাত তিন-চার জনের নামে থানায় মামলা দেয়া হচ্ছে।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর