শিরোনাম
৩০ আগস্ট, ২০২০ ০৯:০৮

করোনায় রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

করোনায় রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু

এ্যাড এম এ খালেক

করোনার আক্রান্ত হয়ে রাজবাড়ীর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড এম এ খালেক (৬৫) মৃত্যুবরণ করেছেন। গতকাল শনিবার (২৯ আগস্ট) দিবগাত রাত পৌনে ১১টার দিকে রাজধানীর একটি বেসরকারী হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ্যাড. এম এ খালেকের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, গত ১৩ আগস্ট করোনা উপসর্গ নিয়ে রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা প্রদান করেন তিনি। তিন দিন পর গত ১৬ আগস্ট তার রিপোর্ট করোনা পজেটিভ হয়। এরপর থেকে তিনি নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন। গত ১৮ আগস্ট রাতে তার অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকার বাংলাদেশ ইনষ্টিটিউট অব হেলথ সায়েন্স জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার সন্ধ্যার পর তার অবস্থা আরো অবনতি হতে থাকে। পরবর্তীতে তাকে দ্রুত লাইফ সার্পোটে রাখা হলে রাত পৌনে ১১টার দিকে তিনি না ফেরার দেশে চলে যান।

মৃত্যুকাল তিনি স্ত্রী ও দুই সন্তান সহ অসংখ্য শুখাকাঙ্খি রেখে গেছেন। বিএনপি'র নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম এ খালেকের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ, বাংলাদেশ জাতিয়তাবাদী দলসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিরা শোক জানিয়েছেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর