১০ ডিসেম্বর, ২০২০ ১৭:১৭

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেল ৬টি বসতঘর

শরীয়তপুর প্রতিনিধি

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেল ৬টি বসতঘর

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে যাওয়া বসতঘর।

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় গভীর রাতে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ৬টি বসতঘর পুড়ে গেছে। বুধবার দিবাগত রাতে উপজেলার নাগেরপাড়া মুন্সীকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আগুন আগুন চিৎকার শুনে দৌড়ে এসে দেখি আগুন জ্বলছে। আল্লাহর রহমতে আমরা চেষ্টা করেছি আগুন নিয়ন্ত্রণে। আবার ফায়ার সার্ভিস এসে আমাদের সাথে যোগ দিয়েছে। তাই বাড়িটা রক্ষা হয়েছে। নাহলে বাড়ির সব ঘর পুড়ে ছাই হয়ে যেত।

প্রত্যক্ষদর্শী আশরাফ সারেং জানান, রাত ১টার দিকে আমার ভাই জামাল সারেংয়ের ঘর থেকে আগুন আগুন বলে চিৎকার শুনে বের হতে যাই। তখন দেখি দরজা খুলতে পারছি না। বাইর থেকে দরজা আটকে দেওয়া হয়েছে। এরপর ঘরের ভেতর থেকেই ডাক-চিৎকার শুরু করি। এতে আশপাশের লোকজন এসে দরজা খুলে দিলে দেখি দাউদাউ করে আগুন জ্বলছে।

জামাল সারেং বলেন, আমার জীবনের সব শেষ হয়ে গেছে। আমি শুধু পরনের কাপড় ছাড়া কিছুই বের করতে পারি নাই। আল্লাহ আমাদের জীবন ভিক্ষা দিয়েছে। বুঝতে পারি নাই আমি বাঁচতে পারব।

ভুক্তভোগী রোজিনা বেগম বলেন, আমি রাস্তায় কাজ করে খাই। সরকার আমাকে এই ঘরটা দেওয়ায় আমি ঘরে ঘুমাতে পেরেছি। আমি কী দোষ করেছি, আমার ঘরটায় কেন আগুন দেওয়া হলো। আল্লাহর কাছে আমি বিচার চাই।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী বলেন, নাগেরপাড়া একটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। কীভাবে আগুনের সূত্রপাত হয়েছিল, তা এখনো স্পষ্টভাবে বলতে পারছি না। তদন্ত করে অগ্নিকাণ্ডের আসল রহস্য উদঘাটন করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর