শিরোনাম
১৯ ডিসেম্বর, ২০২০ ১৬:২৫

সিরাজগঞ্জে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জের সলঙ্গা ও এনায়েতপুরে পৃথক অভিযানে প্রায় ২৫ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। 

গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন- রংপুরের পীরগাছার শরিফ সুন্দর উত্তর পাড়া গ্রামের এনামুল মন্ডল (৩০), কুড়িগ্রামের শিমুলবাড়ী এলাকার আজিজার রহমানের ছেলে মো. ফারুক মিয়া (৩২), কুড়িগ্রামের বানিয়াপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে মো. ফরহাদ আলী (২৩) ও সিরাজগঞ্জের এনায়েতপুরের বিতিলচর দক্ষিনপাড়া গ্রামের মৃত হিরু সরকারের ছেলে মো. সাদ্দাম সরকার (৩০)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার প্রণব কুমার সরকার জানান, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সলঙ্গা থানার ভুইয়াগাতী বাজার এলাকায় মাইক্রোবাসে অভিযান পরিচালনা করা হয়। এসময় গাড়িতে তল্লাশি করে ১৭ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক ও মাইক্রোবাসটি জব্দ করা হয়।

অন্যদিকে, শনিবার সকালে সিরাজগঞ্জের এনায়েতপুর থানার বিতিলচর দক্ষিনপাড়া গ্রামের ডা. লুতফর রহমান এর বাড়ির পশ্চিম পাশে কাঁচা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ৫ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা ও এনায়েতপুর থানায় পৃথক মামলা দায়েরের পর উদ্ধারকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর