৫ জানুয়ারি, ২০২১ ১৫:৫৩

‘রাঙামাটি সুরক্ষায় মাদক ছাড় দেওয়া হবে না’

রাঙামাটি প্রতিনিধি

‘রাঙামাটি সুরক্ষায় মাদক ছাড় দেওয়া হবে না’

রাঙামাটিকে সুরক্ষা রাখার জন্য মাদকের ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন।

মঙ্গলবার দুপুর ১২টায় রাঙামাটি পালওয়েল পার্কে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে প্রথম মতবিনিময় সভা ও সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে নবনিযুক্ত রাঙামাটি জেলা পুলিশ সুপার একথা বলেন।

তিনি বলেন, মাদকের জন্য যুব সমাজ এখন ধ্বংসের পথে। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রায় মাদকে আসক্ত হচ্ছেন। বিশেষ করে বেকার যুবকরা। আবার একটি শ্রেণি আছে অর্থের জন্য মাদক ব্যবসা সচল রেখেছে। নিজেদের স্বার্থে সমাজে মাদক ছড়িয়ে দিচ্ছে। তাদের চিহ্নত করে আইনের আওতায় তুলে দেওয়া সচেতন নাগরিকদের দায়িত্ব। তাই রাঙামাটিকে বাঁচাতে মাদকবিরোধী সচেতনতা সৃষ্টি করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

এসময় রাঙামাটি জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফিউল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মঈন উদ্দীন, তাপস রঞ্জন ঘোষ উপস্থিত ছিলেন।

রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন আরও বলেন, পুলিশ সুপারের দরজা কখনো বন্ধ থাকে না। আর বন্ধ থাকবেও না। সাধারণ মানুষকে সেবা দিতে আমরা সব সময় প্রস্তুত। রাঙামাটির বিভিন্ন দুর্গম অঞ্চল আছে যেখানে একটি থানা অবশ্যই আছে। সে থানায় পুলিশ সদস্যরা সব সময় প্রস্তুত আছে মানুষের অভিযোগ গ্রহণ করতে এবং ব্যবস্থা গ্রহণ করতে। আমি এরই মধ্যে বাঘাইছড়ির সাজেক ও বিলাইছড়ির ফারুয়া থানা ঘুরে আসছি। এসব এলাকা বেশ দুর্গম। মোবাইল নেটওয়ার্কও দুর্বল। কিন্তু তারপরও পুলিশ সদস্যরা তাদের সেবা অব্যাহত রেখেছে। তাই সন্ত্রাস, মাদক ও অপরাধ প্রবণতা কমাতে হলেও সচেতন মানুষদের এগিয়ে আসতে হবে। 

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর