১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৩২

কালকিনিতে নিজ ঘর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

কালকিনিতে নিজ ঘর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

মাদারীপুরের কালকিনিতে আব্দুস সালাম মৃধা (৪৮) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার সকালে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়।

নিহত সালাম মৃধা উপজেলার শিকারমঙ্গল এলাকার মৃধাকান্দি গ্রামের ইসমাইল মৃধার ছেলে। তিনি শিকারমঙ্গল বাজারের টিন ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আব্দুস সালাম মৃধা রাতে সবার সাথে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। কিন্তু ভোররাতে তার স্ত্রী আজমীন বেগম তাকে রুমের খাটের উপরে মৃত্যু অবস্থায় দেখতে পান। তার ঘরের স্টিলের আলমারি ভেঙে স্বর্ণ ও নগদ টাকা-পয়সা কে বা কারা নিয়ে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত আব্দুস সালামের স্ত্রী আজমীন বেগম বলেন, আমি ও আমার স্বামী দুইজন দুই রুমে ঘুমিয়ে ছিলাম। কিন্তু ভোররাতে তার রুমে গিয়ে দেখি তার মরদেহ পড়ে আছে। তার রুমের স্টিলের আলমারি ভাঙা ও স্বর্ণ, টাকা-পয়সা নেই।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিরউদ্দিন মৃধা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেছি। ময়নাতদন্ত ও পুলিশি তদন্তের পরে বিস্তারিত বলা যাবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর