১৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৩২

আদমদীঘিতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

আদমদীঘিতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

নিহত ওমর আলী।

বগুড়ার আদমদীঘিতে স্টেশনের পাশে ওমর আলী (২৮) নামে এক যুবক ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। বুধবার ওই যুবকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

নিহত ওমর আলী উপজেলার কুসুম্বী গ্রামের জামাল হোসেনের ছেলে। তিনি উপজেলার কুসুম্বী বাজারে মুঠোফোনের ব্যবসা করতেন। বুধবার ভোর রাতে এ দুর্ঘটনা ঘটেছে বলে আদমদীঘি স্টেশন সূত্রে জানা গেছে।

আদমদীঘি রেলওয়ে স্টেশন মাস্টার মনোয়ারুল ইসলাম জানান, বুধবার ভোর ৪টার দিকে ঢাকা থেকে লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি স্টেশন অতিক্রম করছিল। এসময় রেল সেতুর পাশে ওই যুবক ট্রেনের ধাক্কায় নিহত হন। সকালে স্থানীয়রা তার লাশ শনাক্ত করেন।

নিহতের বাবা জামাল হোসেন জানান, তার ছেলে ওমর আলী গত মঙ্গলবার রাত ৮টার দিকে মুঠোফোন চার্জে লাগিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। সারা রাত বাড়ি না ফেরায় উৎকণ্ঠায় ছিলেন পরিবারের লোকজন। সকালে গ্রামের লোকজন জানায়, ট্রেনের ধাক্কায় ওমর আলী মারা গেছেন।

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করার পর স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় সান্তাহার জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর