১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৫২

নবাবগঞ্জে বসতবাড়িতে আগুনে গরু-ছাগলসহ আসবাবপত্র পুড়ে ছাই

দিনাজপুর প্রতিনিধি

নবাবগঞ্জে বসতবাড়িতে আগুনে গরু-ছাগলসহ আসবাবপত্র পুড়ে ছাই

দিনাজপুরে নবাবগঞ্জের ভাদুরিয়া বাজার সংলগ্ন মো. শামসুদ্দিন মিয়ার স’মিল ও বসতবাড়িতে আগুনে গরু-ছাগলসহ বিভিন্ন জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। তবে কীভাবে আগুন লেগেছে তা নিশ্চিত করে জানতে পারেনি কেউ। বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে।

বাড়ির মালিক শামসুদ্দিন মিয়া জানান, স’মিল ও বসতবাড়িতে কেউ শত্রুতামূলকভাবে আগুন লাগিয়েছে। আগুনে বাড়ির সবকিছু পুড়ে গেছে। তিনটি বিদেশি গরু, পাঁচটি ছাগল, চারটি পাওয়ার টিলার, চারটি শ্যালো মেশিন, টিভি, ফ্রিজ, ভ্যান ও নগদ টাকাসহ আনুমানিক প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সাবেক উপজেলা চেয়ারম্যান নুর আলম ছিদ্দিক বলেন, নবাবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করার আগেই সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। রাত পৌনে ৪টার দিকে নবাবগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। তিনি নিজ তহবিল থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে ৫ হাজার টাকা অনুদান দেন।

বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. সামশুল হক বলেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ টাকা, ঢেউটিন ও শুকনা খাবার প্রদান করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর