২২ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:০০

আদমদীঘিতে সিএনজিতে বাসের ধাক্কায় ব্যাংক কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

আদমদীঘিতে সিএনজিতে বাসের ধাক্কায় ব্যাংক কর্মকর্তা নিহত

ছুটি কেটে কর্মস্থলে ফেরার পথে বগুড়ার আদমদীঘিতে বাসের ধাক্কায় একজন সিএনজি যাত্রী নিহত হয়েছেন। সোমবার সকাল সাড় ৬টায় উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কের শিবপুর নামক স্থানে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

নিহত ব্যক্তির নাম শিল্পী রানী (৪০)। তিনি বগুড়া জোন মাঝিড়া এলাকায় একটি ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

নিহত নারীর স্বামীর নাম দিপংকর বিশ্বাস (৪৫)। তিনিও বগুড়া জোন কালাই এলাকার একই ব্যাংকের ম্যানেজার। তিনিও এ ঘটনায় আহত হয়েছেন।

এছাড়া সিএনজি চালক বগুড়ার শিবগঞ্জ উপজেলার চালনচা গ্রামের জিয়া উদ্দীন (৩৬) গুরুতর আহত হন। আহতদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে (শজেমিক ) ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, যশোরের অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের ব্যাংক কর্মকর্তা দিপংকর বিশ্বাস ও তার স্ত্রী শিল্পী রানী ছুটি শেষে যশোর থেকে ট্রেনযোগে সান্তাহার পৌঁছেন। এরপর সিএনজিযোগে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে আদমদীঘির শিবপুর ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন স্থানে পৌঁছালে পেছন থেকে ঢাকাগামী একটি বাস ধাক্কা মারে। এতে সিএনজি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই শিল্পী রানী নিহত হন। এসময় নিহতের স্বামী দিপংকর বিশ্বাস ও সিএনজি চালক জিয়া উদ্দীন আহত হয়। এ ঘটনার পরপরই বাসটি পালিয়ে যায়।

বগুড়ার আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।  দুর্ঘটনার শিকার সিএনজি উদ্ধার এবং আহতদের উদ্ধার করে বগুড়ায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাসটি আটকের জন্য চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর