২৬ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৪৪

বাঘের মতো মরতে চাই : কাদের মির্জা

অনলাইন ডেস্ক

বাঘের মতো মরতে চাই : কাদের মির্জা

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। ফাইল ছবি

সাংবাদিক মুজাক্কির হত্যাকাণ্ডের ন্যায় বিচারের স্বার্থে জুডিশিয়াল তদন্তের দাবি জানিয়ে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, শিয়ালের মতো মৃত্যু চাই না। সিংহের গর্জন করে বাঘের মতো মরতে চাই।

শুক্রবার বিকেলে নোয়াখালীর বসুরহাট পৌরসভা মিলনায়তনে করোনাভাইরাসের ভ্যাকসিন নিয়ে জনসচেতনতামূলক সমাবেশে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যার ন্যায়বিচার না হলে, বিচারের নামে জজ মিয়া নাটক করা হলে, আমার কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে এবং আমার আটক চার নেতাকর্মীকে মুক্তি দেওয়া না হলে কোম্পানীগঞ্জে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হবে।

আর এর দায়ভার নোয়াখালী জেলার ডিসি, এসপি, কোম্পানীগঞ্জের ইউএনও এবং কোম্পানীগঞ্জ থানার ওসিকে নিতে হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

বসুরহাট পৌরসভার মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা পেয়ে দলীয় কর্মকাণ্ড স্থগিত থাকায় করোনা ভ্যাকসিন জনসচেতনতামূলক সমাবেশ করছি। 

তিনি বলেন, বাড়ি বাড়ি গিয়ে করোনা ভ্যাকসিন গ্রহণের জন্য জনগণকে উদ্বুদ্ধ করবেন। আর আমি যে যে ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছি সেসব প্রার্থীর পক্ষে ভোট চাইবেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর