১৬ মার্চ, ২০২১ ২২:৩৭

২৪ ঘণ্টার মাথায় নৌকার মনোনয়ন বাতিল দুইবারের বিদ্রোহী প্রার্থীর

সুনামগঞ্জ প্রতিনিধি

২৪ ঘণ্টার মাথায় নৌকার মনোনয়ন বাতিল দুইবারের বিদ্রোহী প্রার্থীর

মো. মোজাহিদ আলী।

সুনামগঞ্জের একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে দুইবারের বিদ্রোহী প্রার্থীকে মনোনয়ন দিয়ে ২৪ ঘণ্টার মাথায় সেই সিদ্ধান্ত বাতিল করে আরেকজনকে প্রার্থী করেছে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড।

জানা যায়, ছাতক উপজেলার সিংচাপইড় ইউনয়নে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে কেন্দ্রের মনোনয়ন পান মো. মোজাহিদ আলী। সোমবার দলীয় প্রার্থীদের যে তালিকা প্রকাশ করা হয়, সেখানে তার নাম ছিল।

বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবং পরবর্তী সময়ে অনুষ্ঠিত উপ-নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি। 

এদিকে, ‘বিদ্রোহীর’ দলীয় মনোনয়ন প্রাপ্তিতে ক্ষুব্ধ প্রতিপক্ষ স্মরণাপন্ন হন হাইকমান্ডের কাছে। তাদের অভিযোগ আমলে নিয়ে মোজাহিদের মনোনয়ন বাতিল করে মঙ্গলবার শাহবউদ্দিন মোহাম্মদ সাহেলকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। বিষয়টি জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল একাধিক সূত্র নিশ্চিত করেছে। 

উল্লেখ্য, দুই বছর আগে আরেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেনের সাথে মারামারির ঘটনায় দায়ের হওয়া মামলায় সাজা হওয়ার পর চেয়ারম্যান পদ হারান বিগত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিজয়ী ইউপি চেয়ারম্যান সাহেল।  

এদিকে, শাহবউদ্দিন মোহাম্মদ সাহেলের ‘শেষ মুহূর্তের চমকে’  সামাজিক যোগাযোগমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করছেন তার সমর্থকরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর