১৭ মার্চ, ২০২১ ১৪:১২

মেহেরপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

মেহেরপুরে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালনের সুচনা হয়েছে।

এরপর সকাল ১০টায়  জেলা প্রশাসকের কার্যলয় প্রাঙ্গণে বিশেষভাবে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। রাষ্ট্র ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের পক্ষে পুস্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক ড. মো. মুনসুর আলম খান, পুলিশ প্রশাসনের পক্ষে পুলিশ সুপার এস এম মুরাদ আলী, এর পর মেহেরপুর জেলা আওয়ামী লীগের পক্ষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলামসহ বিভিন্ন সরকারি ও বেসরিকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকেও পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বেলা ১১টায়  জেলা প্রশাসকের আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবন নিয়ে আলোচনাসভা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, শিশুদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সন্ধ্যা ৭টায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বর্ণিল আতশবাজি উৎসব ও সংগীত শিল্পী, নৃত্যশিল্পিগণের অংশগ্রহণে সাস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর