২০ মার্চ, ২০২১ ১৬:১৫

শাল্লায় হামলার প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শাল্লায় হামলার প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁত্ত গ্রামে হিন্দু সম্প্রদায়ের ঘড়বাড়ি ভাঙচুর, মন্দির লুটপাট নারী নির্যাতনের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা পৌর ও ইউনিয়ন শাখা এবং বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক পরিষদ শ্রীমঙ্গল উপজেলা, পৌর ও ইউনিয়ন শাখার আয়োজনে শনিবার শহরের শ্রীশ্রী জগন্নাথ দেবের আখড়ার সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়। 

এতে একাত্বতা প্রকাশ করেন উপজেলা আওয়ামী লীগ, বিএমএ, ফারিয়া, সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি ও রন্নন শিল্প সমিতির নেতৃবৃন্দরা। 

বক্তব্য রাখেন, বিএমএ শ্রীমঙ্গল শাখার সভাপতি ডা. হরিপদ রায়, শ্রীশ্রী জগন্নাথ দেবের আখড়া পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অজয় কুমার দেব, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক পরিষদ শ্রীমঙ্গল উপজেলার আহব্বায়ক দীজেন্দ্র লাল রায়, সদস্য সচিব সমীরন সরকার, সদস্য ডমিনিক সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল, যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, জগৎজ্যোতি ধর, সদর ইউনিয়ন চেয়ারম্যান ভানু লাল রায়, পৌর পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ছৌটন চৌধূরী, ভূনবীর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক দেব, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত ভট্টাচার্য্য, কালাপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ দেব, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক পরিষদের সভাপতি বিমল দেব, সদর ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি স্বপন বিশ্বাস, সাতগাঁত্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সীতারাম অলমিক ও সাতগাঁত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ দত্ত। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর