২৭ এপ্রিল, ২০২১ ১৫:৩২

অটোরিকশাচালকের জমির ধান কেটে নিল পাওনাদার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

অটোরিকশাচালকের জমির ধান কেটে নিল পাওনাদার

বগুড়ার শাজাহানপুরে জহুরুল ইসলাম (৩৫) নামে একজন ব্যাটারিচালিত অটোরিকশাচালকের কাছ থেকে পাওনা টাকা না পেয়ে তার জমির ধান কেটে নিয়েছেন পাওনদার। এ ঘটনায় সোমবার বিকেলে জহুরুল ইসলাম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। জহুরুল ইসলাম উপজেলার আড়িয়া ইউনিয়নের বামুনীয়া চাঁদবাড়িয়া গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে।

জহুরুল ইসলাম জানান, তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালান। প্রতিবেশী মৃত ইছামদ্দিনের ছেলে সাহেব আলীর (৫৫) বাড়িতে তার অটোরিকশার ব্যাটারি চার্জ দিতেন। চার্জ দেয়া বাবদ সাহেব আলী ৯শত টাকা পেতেন। এদিকে অভাবী সংসারের আয়রোজগার বাড়াতে জহুরুল ইসলাম তার বাড়ির পাশে ৯ শতক জমি পত্তন নিয়ে ধান লাগিয়েছিলেন। সোমবার সকালে জহুরুল ইসলাম তার জমির পাঁকাধান কাটতে গেলে সাহেব আলী গিয়ে তার পাওনা টাকা চান। কিন্তু কাছে টাকা না থাকায় ধান বিক্রি করে টাকা পরিশোধ করতে চান। কিন্তু সাহেব আলী ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে লোকজন নিয়ে এসে জোর করে ওই ৯শতক জমির ধান কেটে নিয়ে যান। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে ১১ হাজার টাকা।

পাওনাদার সাহেব আলী জানান, তিনি জহুরুল ইসলামের কাছ থেকে মোট এক হাজার তিনশত টাকা পান। জমির ধান না নিলে ওই টাকা পাওয়া যেত না। তাই নিয়েছেন।

বগুড়ার শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর