১৪ মে, ২০২১ ১৫:০২

বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

বরগুনা প্রতিনিধি

বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

বরগুনার বামনা-পাথরঘাটা মহাসড়কে ব্যাটারি চালিত ভ্যান ও ইজিবাইকের সংঘর্ষে ৪ বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুটি উপজেলার সোনাখালী গ্রামের মো. হাসিব ভুইয়ার ছেলে। আহতরা হলেন, নিহতের মা ফারজানা বেগম(২৮), ডৌয়াতলা গ্রামের মো. রিপনের মেয়ে জান্নাতি(১০) ও একই গ্রামের মো. সিরাজ এর মেয়ে মোসাঃ সুমা(১৩)।

শুক্রবার বেলা ১১টায় বামনা-পাথরঘাটা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ও আহতদের পরিবার সূত্রে জানাগেছে, সোনাখালী গ্রামের হাসিব মুন্সির মেয়ে জান্নাত তার মা স্বজনদের সাথে একটি ব্যাটারি চালিত ভ্যানে রুহিতা গ্রামের মামা বাড়িতে যাওয়ার জন্য রওনা হয়। বাড়ির কাছেই বামনা-পাথরঘাটা মহাসড়কের আলম দরবেশের বাড়ির সামনে ভ্যানটি পৌছালে সামনে থেকে একটি ইজিবাইক এসে ধাক্কা দিলে শিশুটি ও তার মা পিছন থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায় এবং মা ফরজানা বেগম গুরুতর আহত হয়। পরে দুজনকেই বামনা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা. মো. শাকিল আল মামুন শিশুটিকে মৃত্যু ঘোষণা করেন এবং তার মাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজে পাঠায়। 

দুর্ঘটনায় জান্নাতি (১০) নামের অপর এক শিশুর ডান পা সম্পূর্ণ ভেঙ্গে যায়। এ ঘটনায় তার সাথে থাকা খালাতো বোন সুমা আক্তার আহত হন। গুরুতর আহত ফারজানা ও শিশু জান্নাতিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর