২১ মে, ২০২১ ০২:৫০

মা-বাবা’র ঝগড়ার বলি ২ বছরের শিশু

নরসিংদী প্রতিনিধি :

মা-বাবা’র ঝগড়ার বলি ২ বছরের শিশু

নরসিংদীতে পারিবারিক কলহের জের ধরে সাদিয়া ইসলাম তানহা নামে দুই বছরের এক শিশুকে গলা টিপে হত্যা করেছে তার মা। গ্রেফতারের পর স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীও প্রদান করেন শিশুটির মা কোহিনূর বেগম। বৃহস্পতিবার বিকেলে আদালতে চাঞ্চল্যকর এ হত্যা মামলার অভিযোগপত্র দাখিল করে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক সাগর (প্রশাসন) স্বাক্ষরকৃত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

নিহত শিশু সাদিয়া ইসলাম তানহা ময়মনসিংহের নান্দাইল উপজেলার মো.সোহাগ মিয়া ও কোহিনূর বেগমের মেয়ে। অভিযুক্ত কোহিনূর বেগম (২৪) নরসিংদীর রায়পুরা উপজেলার দড়ি হাইরমারা এলাকার আবদুর রউফ মিয়ার মেয়ে।  

পুলিশের দেওয়া প্রেস বিঞ্জপ্তিতে উল্লেখ করা হয়, পৌর শহরের বানিয়াছলের একটি ভাড়া বাসায় বসবাস করতেন মো.সোহাগ মিয়া ও কোহিনূর দম্পতি। ১৩ মে সন্ধ্যায় ঈদের আগের দিন কেনাকাটাকে কেন্দ্র করে সোহাগ মিয়া ও তার স্ত্রী কহিনূর বেগমের মধ্যে সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে শিশিটির মা কোহিনুর বেগম শিশু তানহার গলা চেপে ধরেন। এতে শ্বাসরুদ্ধ হয়ে মারা যায় শিশুটি। পরে মরদেহ বাবার বাড়ি রায়পুরার দড়ি হাইরমারা এলাকায় রেখে পালিয়ে যায় কোহিনূর। এ ঘটনায় ১৭ মে শিশুটির পিতা মো. সোহাগ বাদী হয়ে নরসিংদী সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় পুলিশ শিশু তানহা’র মা কোহিনুরকে গ্রেফতার করে পুলিশ। সর্বশেষ হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেন কোহিনুর। এরপর দ্রুত মামলা তদন্ত শেষে করে সদর মডেল থানা পুলিশ বৃহস্পতিবার বিকেলে মামলার চার্জশিট আদালতে দাখিল করেন।

নরসিংদী মডেল থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আতাউর রহমান বলেন, রাগে বসিবত হয়ে শিশুটির মা শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বীকারের পাশাপাশি আদালতে জবানবন্দী প্রদান করেছে। অভিযোগ পাওয়া মাত্র ৩ দিনের মধ্যে মামলার তদন্ত ও ময়নাতদন্ত রিপোর্টসহ সকল কাজ সম্পন্ন করে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর