২৫ মে, ২০২১ ১৩:০৬

ত্রিভুজ প্রেমের কারণে যুবককে গলাকেটে হত্যা

মাদারীপুর প্রতিনিধি

ত্রিভুজ প্রেমের কারণে যুবককে গলাকেটে হত্যা

মাদারীপুরের শিবচরের ইসমাইল হোসেন ইমনকে আসামী লাবনীর সাথে 

ত্রিভুজ প্রেমের ঘটনাকে কেন্দ্র করে মাদারীপুরের শিবচরের ইসমাইল হোসেন ইমনকে হত্যা করা হয়েছে বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে গ্রেফতারকৃত আসামি লাবনী ও মেহেদী। 

মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ে আজ বেলা ১২টায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

প্রেসব্রিফিং-এ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ১৫ মে মাদারীপুর জেলার শিবচর উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের খাসচর বাঁচামারা গ্রামের আড়িয়াল খাঁ নদের পাশ থেকে ইসমাইল হোসেন ইমনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে নিহত ইমনের ভাই কাজী রেজাউল বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা দায়ের করলে শিবচর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা মামলার তদন্ত শুরু করে। তদন্তে আসামি লাবনীকে কেন্দ্র করে নিহত ইমন ও আসামি মেহেদী ফরাজীর ত্রিভুজ প্রেমের সম্পর্কের কারণে ইমনকে হত্যা করা হয় বলে গ্রেফতারকৃত আসামি লাবনী ও মেহেদী স্বীকারোক্তি দিয়েছে।

গ্রেফতারকৃত লাবনী আক্তার (২০) মাদারীপুর জেলার শিবচর উপজেলার উত্তর চরতাজপুর গ্রামের আলমগীর চৌধুরীর মেয়ে এবং মেহেদী ফরাজী (১৯) একই উপজেলার খারাকান্দি, দত্তপাড়া গ্রামের মনসুর ফারাজীর ছেলে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর