২৬ মে, ২০২১ ১৩:১৫

প্রবাসীর হাত ধরে অজানার উদ্দেশে মাইক্রো চালকের স্ত্রী!

লাকসাম প্রতিনিধি:

প্রবাসীর হাত ধরে অজানার উদ্দেশে মাইক্রো চালকের স্ত্রী!

প্রতীকী ছবি

কুমিল্লার লাকসামে প্রবাসী শরীফের হাত ধরে অজানার উদ্দেশে পাড়ি জমিয়েছে খাদিজা আক্তার সুমা (২৬) নামক এক গৃহবধূ। তিনি পৌর শহরের কাদ্রা গ্রামের মৃত হাসমত উল্লাহর ছেলে মাইক্রো গাড়ি চালক ওসমান গনি মানিকের স্ত্রী। এ বিষয়ে লাকসাম থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওসমান গনির স্ত্রী দুই সন্তানের জননী খাদিজা আক্তার সুমার সঙ্গে একই উপজেলার গাইনেডরা গ্রামের হারুনের ছেলে প্রবাসী শরীফের মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। এরই সূত্র ধরে তারা পরকীয়ায় জড়িয়ে পড়ে। চলতি বছরের জানুয়ারি মাসে শরীফ প্রবাস থেকে দেশে এসে খাদিজা আক্তার সুমাকে নিয়ে চট্টগ্রামে পাড়ি জমায়। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হলে পুলিশ মোবাইল ফোন ট্যাকিং করে তাদেরকে উদ্ধার করে। সুমা স্বামীর সংসারে ফিরে এলেও গোপনে শরীফের সাথে পরকীয়া সম্পর্ক চলতে থাকে। বুধবার (১৯ মে) বিকেলে সুমা দুই সন্তান রেখে পুনরায় অজানার উদ্দেশে পাড়ি জমায়। এ ঘটনায় ওসমান গনি মানিক বাদী হয়ে গত সোমবার (২৪ মে) স্ত্রী খাদিজা আক্তার সুমা ও তার পরকীয়া প্রেমিক শরীফের বিরুদ্ধে লাকসাম থানায় অভিযোগ জমা দেন।  

লাকসাম থানা পুলিশের এস.আই আবু নাছের বিষয়টির সত্যতা নিশ্চিত করেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর