২৭ মে, ২০২১ ১৯:২৫

বরিশালে পুকুরে ডুবে রামকৃষ্ণ মিশনের পুরোহিতের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে পুকুরে ডুবে রামকৃষ্ণ মিশনের পুরোহিতের মৃত্যু

বরিশাল নগরীর রামকৃষ্ণ মিশনের পুকুরে ডুবে পুরোহিত বিপ্রব্রত বসুর (৫৮) মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা মিশনের পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করে। বিপ্রব্রত বসু দীর্ঘদিন ধরে রামকৃষ্ণ মিশনের পুরোহিত হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

মিশনের আবাসিক শিক্ষার্থী অনিমেষ মন্ডল জানান, পুরোহিত বিপ্রব্রত বসু বিকেলে মগ (পানি পানের পাত্র) ধোয়ার জন্য মন্দিরের দক্ষিণ দিকের পুকুরে যায়। এরপর তিনি পুকুরে পড়ে যায়। এ সময় দূর থেকে দুই শিশু এ ঘটনা দেখে চিৎকার করে। পরে মিশনের লোকজন পুকুরে নেমে খুঁজতে থাকে। তবে পুকরের পানিতে মগটি ভেসে থাকলেও পুরোহিত বিপ্রব্রত বসুকে পাওয়া যাচ্ছিল না। পরে হিমেল আকন নামে এক যুবক জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন করে বিষয়টি জানান। এরপর ফায়ার সার্ভিসের ডুবুরিরা পুকুর তল্লাশি চালিয়ে পুরোহিত বিপ্রব্রত বসুর মৃতদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, পুরোহিত বিপ্রব্রত বসু সাঁতার জানতেন। তবে তিনি হৃদরোগ ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। তার মৃত্যুতে রামকৃষ্ণ মিশনে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

বরিশাল রিভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শারাফত আলী তুহিন জানান, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে একদল ডুবুরি সেখানে গিয়ে দ্রুত তল্লাশি শুরু করে। তবে পুকুরটি অনেক বড় ও গভীর ছিল। ডুবুরি মোহাম্মদ নাসির হোসেন ও মো. রাব্বি শেখ প্রায় ১৫ মিনিট চেষ্টার পর পুরোহিত বিপ্রব্রত বসুর মৃতদেহ উদ্ধার করেন। পরে মিশনের সদস্যদের কাছে বিপ্রব্রত বসুর মৃতদেহ হস্তান্তর করা হয় বলে তিনি জানান।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর