১ জুন, ২০২১ ১৬:৫৮

কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা, অটোরিকশা চালকের ১৫ দিনের জেল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা, অটোরিকশা চালকের ১৫ দিনের জেল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ফাঁকা রাস্তায় এক কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা করার দায়ে আব্দুল লতিফ (৫২) নামে এক অটোরিকশা চালকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম এই রায় দেন। 

সাজাপ্রাপ্ত আব্দুল লতিফ কিশোরগঞ্জ সদর উপজেলার মইনর গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে। বর্তমানে তিনি আখাউড়া পৌরশহরের কলেজ পাড়ার নূরুল হক ভুইয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়াবাসায় থাকেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই কিশোরী তার নিজের প্রয়োজনীয় জিনিষপত্র কেনাকাটা করতে মঙ্গলবার সকালের দিকে পৌরশহরের সড়ক বাজারে আসে। কেনাকাটা শেষে দুপুরে দিকে বাড়ি ফিরতে আব্দুল লতিফের ব্যাটারি চালিত অটোরিকশায় উঠে। অটোরিকশাটি গ্রামের রাস্তা ধরে কিছু দুর যাওয়ার যাওয়ার পর বৃষ্টি শুরু হয় এবং রাস্তাটি এক প্রকার ফাঁকা হয়ে যায়। সুযোগ পেয়ে চালক লতিফ তার শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় কিশোরী চিৎকার শুরু করলে লতিফ দৌড়ে পালিয়ে যায়। পরে আরেকটি অটোরিকশা ভাড়া করে সে বাড়ি ফিরে। বাড়িতে ফিরে কিশোরী ঘটনাটি তার পরিবারকে খুলে বলে। 

দুপুরের দিকে কিশোরীর পিতা অটোরিকশা চালক আব্দুল লতিফকে কলেজপাড়া থেকে খুঁজে বের করেন। পরে স্থানীয় লোকজন তাকে গণধোলাই দিয়ে ঘটনাস্থলে নিয়ে যায়। খবর পেয়ে উপজেলা প্রশাসনও ঘটনাস্থলে ছুটে যায়। পরে দোষীর স্বীকারোক্তি ও শ্লীলতাহানির চেষ্টার প্রমাণ পাওয়ায় ভ্রাম্যমাণ আদালত আব্দুল লতিফকে ১৫ দিনের কারাদণ্ড দেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর