শিরোনাম
১৫ জুন, ২০২১ ১৬:৪৭

তালতলীতে প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ

বরগুনা প্রতিনিধি

তালতলীতে প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ

ভুক্তভোগী শিক্ষক ইদ্রিস আলী।

বরগুনার তালতলীতে একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সুদের টাকার জন্য মারধরের অভিযোগ উঠেছে আরেক শিক্ষকের বিরুদ্ধে। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার কর্মকার পট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষকের নাম ইদ্রিস আলী। তিনি উপজেলার বড়বগী ইউনিয়নের কাজিরখাল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আর অভিযুক্ত শিক্ষকের নাম আবদুল মুতালিব। তিনি ছোট ভাইজোড়ার মাদ্রাসার সহকারী শিক্ষক।

স্থানীয়রা জানান, প্রধান শিক্ষক ইদ্রিস আলীর সাথে মুতালিবের সুদের টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আব্দুল মুতালিব উত্তেজিত হয়ে প্রধান শিক্ষক ইদ্রিস আলীর জামার কলার ধরে মারধর করে। পরে পাশের একটি দোকান থেকে লোহার রড এনে ইদ্রিস আলীকে পিটিয়ে আহত করে।

প্রধান শিক্ষক ইদ্রিস আলী বলেন, বছর খানেক আগে পারিবারিক ঝামেলার কারণে টাকা-পয়সার সমস্যার মধ্যে ছিলাম। ওই সময় আব্দুল মুতালিবের কাছ থেকে কিছু টাকা সুদে নিলেও পরে তা পরিশোধ করে দেই। কিন্তু আজ সকালে উদ্দেশ্যপ্রণোদিত হয়ে আমার সাথে তর্ক করে। একপর্যায়ে রড় দিয়ে এলোপাতাড়ি মারধর করে। গুরুতর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। আমি এ ব্যাপারে থানায় মামলা করেছি।

এদিকে, মারধরের কথা অস্বীকার করে আব্দুল মুতালিব বলেন, ইদ্রিস আলী আমার প্রতিবেশী। ধান ক্রয় বাবদ তিনি আমার কাছ থেকে টাকা নিয়ে ধান না দেওয়ায় তর্ক-বিতর্ক হয়েছে। কিন্তু মারধরের কোনো ঘটনা ঘটেনি।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, এ ঘটনায় ইদ্রিস আলী লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর