২২ জুন, ২০২১ ১৯:০১

কাহারোলে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

দিনাজপুর প্রতিনিধি

কাহারোলে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

কাহারোলে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান।

দিনাজপুরের কাহারোলে পূণর্ভবা নদীর উপর নবনির্মিত ব্রিজের উভয় পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে সড়ক ও জনপদ বিভাগ। মঙ্গলবার এই উচ্ছেদ অভিযান চালানো হয়।

সড়ক ও জনপদ বিভাগ ৩ মাস আগে অবৈধ স্থাপনা দখলদারদের নিজ উদ্যোগে স্থাপনা সরানোর নোটিশ প্রদান করা করে। কিন্তু নোটিশ পাওয়ার পরও স্থাপনা না সরানোর কারণে এই অভিযান চালানো হয়।

মঙ্গলবার সড়ক ও জনপদের উপ-সচিব এস্টেট ও আইন কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে এবং কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীর মো. আল কামাহ তমাল ও কাহারোল থানা প্রশাসনের সহযোগিতায় উচ্ছেদ অভিযান শুরু করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী সুনিতী চাকমা।

উপ-সচিব মো. কামরুজ্জামান মিয়া বলেন, এ সকল অবৈধ স্থাপনা ব্রিজের পূর্ব ও পশ্চিম দিকে থাকার কারণে ব্রিজটির কাজ সম্পন্ন করতে সমস্যা দেখা দিয়েছিল। তাই এলাকার উন্নয়নের স্বার্থে এবং ব্রিজটির নির্মাণ কাজ দ্রুত করার লক্ষ্যে সকল অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হচ্ছে। ব্রিজটির নির্মাণ কাজ সমাপ্ত হলে কাহারোল বাজারে আর কোনো যানজট হবে না বলে আশা করি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর