৩ জুলাই, ২০২১ ০২:১২

সন্তানের মুখ দেখা হলো না জেলে শহিদের

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

সন্তানের মুখ দেখা হলো না জেলে শহিদের

মৃত শহিদুল ইসলাম।

ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজের একদিন পর শহিদুল ইসলাম (২২) নামে এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেল ৩টায় ফুলপুর পৌরসভার সাহাপাড়া কদমতলা সংলগ্ন খরিয়া নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শহিদের ভাই শাহীন ও প্রতিবেশী উবায়দুল তার লাশ উদ্ধার করে। শহিদ দিউ বেপারী পাড়া গ্রামের মুসলেম উদ্দিন ও হনুফা খাতুনের ছেলে।

জানা যায়, বছরখানেক আগে তারাকান্দা উপজেলার বটতলা গ্রামের আজিজুর রহমানের মেয়ে ঝিনুককে বিবাহ করেছিল শহিদুল। ঝিনুক বর্তমানে ৭ মাসের গর্ভবতী। সন্তানের মুখ আর দেখা হলো না শহিদের। শহিদ খরিয়া নদীতে জাল দিয়ে মাছ ধরতে গিয়েছিল।

তার বড়ভাই শাহীন জানায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শহিদকে রুটি কিনে আনতে বলছিল সে। পরে শহিদ নিজে রুটি খেয়ে তাদের জন্যেও নিয়ে এসেছিল। এরপর তারা রুটি খাওয়া অবস্থায় হঠাৎ তাকে পাওয়া যাচ্ছিল না। পরে অনেক খোঁজাখুঁজির পর শুক্রবার বিকাল ৩টার দিকে তার লাশ পাওয়া যায়।

মা হনুফা জানান, বেশ কিছু দিন ধরে শহিদ মৃগী রোগে ভুগছিল। বিভিন্ন জায়গা থেকে তার চিকিৎসা দেওয়া হচ্ছিল। শুক্রবার আসরের নামাজের পর তার জানাজা অনুষ্ঠিত হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর থানার ওসি মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, বিষয়টি আমাকে এর আগে কেউ জানায়নি। তবে মৃগী রোগী থাকলে জানাজা দিতে পারে। সমস্যা নেই।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর