১০ জুলাই, ২০২১ ১৭:০০
কোভিড-১৯ আক্রান্তদের সেবায়

ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে মা ও শিশু স্বাস্থ্যকেন্দ্রের জন্য অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি হস্তান্তর করা হয়। 

শনিবার (১০ জুলাই) দুপুর সাড়ে ১১টার দিকে জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে হস্তান্তর অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম এম.এস.সি। 

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দফতর ও ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ রেডক্রস এন্ড রেড ক্রিসেন্ট সোসাইটিজ (আইএফআরসি) এর সহযোগিতায় হস্তান্তর অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার খ: এনায়েতুল্লাহ একরাম পলাশের সভাপতিত্বে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও সাবেক যুব প্রধান মো: শাজাহান সাজু, সাবেক যুব প্রধান মো: সালাহ্ উদ্দিন ভূইয়া, সাংবাদিক মোশাররফ হোসেন বেলাল, দৈনিক ইষ্টার্ন মিডিয়ার সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম ভূইয়া বিল্লাল, পিএসটু জেলা পরিষদ চেয়ারম্যান ও আজীবন সদস্য মো: শরিফুল আলম, ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের হিসাব রক্ষক আরিফুর রহমান মনিরসহ সাবেক যুব প্রধান, ইউনিটের যুব ও স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছে। কোভিড-১৯ এই সময়ে ইউনিটের যুব ও সেচ্ছাসেবকরা আক্রান্তদের সেবায় ও কোভিড-১৯ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক নানা কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট দেশের যেকোন দুর্যোগে জনগনের পাশে দাঁড়িয়েছে এবং আগামীতেও দাঁড়াবে।

পরে নবীনগর মা ও শিশু স্বাস্থ্য কেন্দের পক্ষে কেন্দ্রের কার্যনির্বাহী কমিটির সভাপতি মো: ইকবাল হুসেন ও নির্বাহী কমিটির সদস্য শিক্ষক আব্দুর রহিম সাগর ৫টি অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি গ্রহণ করেন।  

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর