১১ জুলাই, ২০২১ ১৮:৫৫

আদমদীঘির সাংবাদিক মাহমুদ হোসেন আর নেই

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

আদমদীঘির সাংবাদিক মাহমুদ হোসেন আর নেই

সাংবাদিক মাহমুদ হোসেন ভোলা।

বগুড়ার আদমদীঘি উপজেলার সাংবাদিক মাহমুদ হোসেন ভোলা আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার রাতে বগুড়া টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মাহমুদ হোসেন বগুড়ার স্থানীয় দৈনিক উত্তরের দর্পন ও ঢাকার আলোকিত বাংলাদেশের আদমদীঘি উপজেলা প্রতিনিধি ও আদমদীঘি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ছিলেন।

জানা যায়, শনিবার সকালে আদমদীঘিস্থ বাসায় হঠাৎ ব্রেইন স্ট্রোক করেন সাংবাদিক মাহমুদ হোসেন। পরে তাকে বগুড়া টিএমএসএস হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৯টায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার বেলা সাড়ে ১১টায় মরহুমের গ্রামের বাড়ি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের শালগ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

সাংবাদিক মাহমুদ হোসেন ভোলার মৃত্যুতে আদমদীঘি উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মহিত তালুকদার, উপজেলা বিএনপির সদস্য মাহফুজুল হক টিকন, বগুড়া থেকে প্রকাশিত দৈনিক উত্তরের দর্পনের সম্পাদক ও নিউজ-২৪ টেলিভিশনের বগুড়ার রির্পোটার আবদুস সালাম বাবু ,বাংলাদেশ প্রতিদিন বগুড়ার নিজস্ব প্রতিবেদক আবদুর রহমান টুলু ও বনিক বার্তার বগুড়া প্রতিনিধি এইচ আলিম এবং আদমদীঘি উপজেলায় কর্মরত সকল সাংবাদিকরা গভীর শোকসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর