শিরোনাম
১৩ জুলাই, ২০২১ ২০:৩৭

মোংলায় মাদক ব্যবসায়ী এক নারীকে কারাদণ্ড

বাগেরহাট প্রতিনিধি

মোংলায় মাদক ব্যবসায়ী এক নারীকে কারাদণ্ড

গ্রেফতার মাদক ব্যবসায়ী নারী।

বাগেরহাটের মোংলায় এক নারী মাদক ব্যবসায়ীকে সাড়ে তিন মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে পৌর শহরের মুরগি বাজার সংলগ্ন এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযানে মাদকসহ বেবী (৩২) নামের ওই নারীকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে শহরের মুরগি বাজার এলাকায় অভিযান চালায় নৌবাহিনী, কোস্টগার্ড, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ। এসময় ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বেবীর বসতঘরে তল্লাশি চালিয়ে আড়াইশ গ্রাম গাঁজা জব্দসহ তাকে আটক করা হয়।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার রাজবংশী মোবাইল কোর্টের মাধ্যমে তাকে তিন মাসের কারাদণ্ড ও নগদ ২০ হাজার টাকা জরিমানা করেন। নগদ টাকা দিতে না পারায় আরো ১৫ দিনের সাজা বাড়িয়ে সাড়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মোংলা থানার সেকেন্ড অফিসার মো. জাহাঙ্গীর হোসেন জানান, এর আগেও একাধিকবার গাঁজা ও ইয়াবাসহ আটক হয়েছিল ওই নারী। তার বিরুদ্ধে থানায় ৭টি মাদকের মামলা রয়েছে। সম্প্রতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকসহ তাকে আটক করে জেল হাজতে পাঠায়। সেই মামলায় জামিন নিয়ে এসে বেবী আবারো মাদকের কারবার শুরু করে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর