১৭ জুলাই, ২০২১ ১৮:৩৮

নন্দীগ্রামে ইমাম-মুয়াজ্জিন পেলেন ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নন্দীগ্রামে ইমাম-মুয়াজ্জিন পেলেন ঈদ উপহার

নন্দীগ্রামে ইমাম-মুয়াজ্জিনদের ঈদ উপহার বিতরণ।

দেশব্যাপী করোনা পরিস্থিতি বিবেচনায় বগুড়ার নন্দীগ্রাম পৌরসভায় ৯৪ জন ইমাম-মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানার উদ্যোগে এসব ঈদ উপহার তাদের দেওয়া হয়।

শনিবার দুপুরে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় দলীয় কার্যালয়ের সামনে পৌরসভার ৯টি ওয়ার্ডের মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে এই ঈদ উপহার দেওয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে সেমাই, চাল, মাস্ক, স্যানিটাইজার ও সাবান। এছাড়া ভাটগ্রাম ও বুড়ইল ইউনিয়নের ২০০ জন অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেন, ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, আওয়ামী লীগ নেতা শফি উদ্দিন, সাইফুল ইসলাম গোলাপ, জুলফিকার আলী, কালিপদ রায়, মুক্তার হোসেন, মোজ্জামেল হক, সরফুল হক উজ্জল, আব্দুর রাজ্জাক ও রেজাউল করিম।

আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, শ্রমিকলীগের আহ্বায়ক এনামুল হক, যুগ্ম-আহ্বায়ক সানোয়ার হোসেন মিলন, আরাফাত হোসেন, যুবলীগ নেতা সুজন প্রামানিক, ফারুক হোসেন, ছাত্রলীগের সহ-সভাপতি আল নোমান নাদিম, যুগ্ম-সম্পাদক আবু তৌহিদ রাজীব, ছাত্রলীগ নেতা সজিব আহসান ও আল-জাহিদ প্রমুখ।

বিডি প্রতিদিনি/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর