৭ আগস্ট, ২০২১ ১৯:৪৯

বালিয়াকান্দিতে এক নারীকে একসঙ্গে দুই ডোজ টিকা প্রদান

রাজবাড়ী প্রতিনিধি

বালিয়াকান্দিতে এক নারীকে একসঙ্গে দুই ডোজ টিকা প্রদান

টিকা নিতে সাধারণ মানুষের উপচে পড়া ভিড়। ইনসেটে দুই ডোজ টিকা গ্রহণ করা ওই নারী।

রাজবাড়ীর বালিয়াকান্দিতে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে গণটিকা কার্যক্রমের সময় ইসমত আরা (৩১) নামে এক নারীকে একই সময় দুই ডোজ ভ্যাকসিন দেওয়া হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টার সময় নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ি দাখিল মাদ্রাসা টিকাদান কেন্দ্রে এ ঘটনা ঘটে। ইসমত আরা বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের নাহিদুল হকের স্ত্রী।

ইসমত আরা বলেন, আমি বেলা ১১টার দিকে টিকাদান কেন্দ্রে পৌঁছানোর পর নিবন্ধন করি। নিবন্ধন শেষে টিকা নেওয়ার কক্ষে গেলে প্রথমে এক নারী স্বাস্থ্যকর্মী আমার ডান হাতে একটি টিকা দেয়। এরপর ওই স্বাস্থ্যকর্মী আমাকে টিকা দিতে আসলে আমি একবার টিকা নিয়েছি বলতে না বলতেই আরেকটি টিকা দিয়ে দেয়। টিকা দেওয়া ওই স্বাস্থ্যকর্মীর নাম মমতাজ বেগম। তিনি পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মাঠকর্মী।

দুইডোজ টিকা দেওয়া ওই নারীকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানা গেছে।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন বলেন, বালিয়াকান্দি উপজেলার পাটকিয়াবাড়ি দাখিল মাদ্রাসায় একই ব্যক্তিকে একই দিনে দুইবার করোনা ভাইরাসের ভ্যাকসিন দেওয়ার ঘটনা তিনি শুনেছেন। তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এ ঘটনায় সিভিল সার্জন কার্যালয় ও জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর পৃথক দুইটি তদন্ত কমিটি গঠন করেছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর