১২ আগস্ট, ২০২১ ১২:১৬

শেরপুর জেলা হাসপাতালে করোনা রোগীদের জন্য ২৫টি শয্যা প্রদান

শেরপুর প্রতিনিধি

শেরপুর জেলা হাসপাতালে করোনা রোগীদের জন্য ২৫টি শয্যা প্রদান

করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় শেরপুর জেলা হাসপাতালের নতুন ভবনকে করোনা চিকিৎসা কেন্দ্র হিসেবে ঘোষণা করে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। দিন দিন করোনা রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় করোনা ওয়ার্ডে শয্যা সংকট হয়ে পড়ে। পরে এ বিষয়ে জেলা প্রশাসকের উদ্যোগ ও মধ্যস্থতায় বিভিন্ন ব্যক্তি সহযোগীতার হাত বাড়ায়। এই সহযোগীতার ফলে হাসপাতালের করোনা ওয়ার্ডে শয্যা সংকট অনেকটা দূর হলো।  

বুধবার (১১ আগস্ট) সন্ধ্যায় জেলা হাসপাতালের নতুন ভবনে শেরপুর ইনষ্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি(সিস্ট)-এর প্রতিষ্ঠাতা পরিচালক প্রকৌশলি আব্দুর রাজ্জাক ১২টি,  এশিয়া ট্রেডিং তোপখানা রোড ঢাকা-এর স্বত্বাধিকারী সজিব আল হাসান ১০টি, স্কাইলার্ক প্রিন্টার্স-এর স্বত্বাধিকারী দিদার হোসেন রোমান ২টি এবং প্রবাশি কল্যাণ মন্ত্রনালয়ের অতিরিক্তি সচিব মো. বিল্লাল হোসেন ১টিসহ মোট ২৫টি উন্নতমানের শয্যা হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেয়া হয়।

করোনা রোগীদের জন্য এসব শয্যা গ্রহণ করেন হাসপাতালের তত্বাবধায়ক ও সিভিল সার্জন একেএম আনওয়ারুল রউফ। এসময় হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. খাইরুল কবির সুমন, সিস্ট পরিচালক প্রকৌশলি আব্দুর রাজ্জাক, সজিব হাসানের পক্ষে জাহাঙ্গীর হাসান কাজল প্রমূখ উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর