১২ আগস্ট, ২০২১ ১৬:৫৪

মধুখালীতে রিকশাচালকের লাশ উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

মধুখালীতে রিকশাচালকের লাশ উদ্ধার

মধুখালীতে রিকশাচালকের লাশ উদ্ধার।

ফরিদপুরের মধুখালীতে আব্দুল মালেক (৬৫) নামে এক রিকশাচালকের লাশ উদ্ধার হয়েছে। তার বাড়ি মধুখালী পৌরসদরের ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব গোন্দারদিয়া গ্রামের রেলগেট এলাকায়। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত মালেকের ছেলে শহিদুল ইসলাম বলেন, আমার বাবা প্রতিনিয়ত রাতের বেলায় মধুখালী রেলগেট, বাসস্ট্যান্ড এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। প্রতিদিনের ন্যায় বুধবার রাত সাড়ে ৭টায় রিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি।

বৃহস্পতিবার সকালে উপজেলার রায়পুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ব্যাসদি এলাকার মৃত মজনু মুন্সির বাড়ির পুকুর পাড়ে স্থানীয় লোকজন লাশ দেখে পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ব্যাটারি চালিত রিকশাটি ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে ফেলে গেছে।

মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন জানান, বিষয়টি জানার পর আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। খুবই মর্মান্তিক ও দুঃখজনক ঘটনা।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, স্থানীয়দের নিকট হতে সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। পরে লাশটি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর