১৬ আগস্ট, ২০২১ ১৭:৪৪

ভালুকায় ‘করোনা যোদ্ধাদের’ সাথে সাংসদের মতবিনিময়

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় ‘করোনা যোদ্ধাদের’ সাথে সাংসদের মতবিনিময়

সভায় অক্সিজেন সিলিন্ডারের মূল্য চেক প্রদান করা হয়।

ময়মনসিংহের ভালুকায় ‘করোনা যোদ্ধা’ খ্যাত মানবিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তাকওয়া ফাউন্ডেশনের সদস্যদের সাথে স্থানীয় সাংসদ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ কাজিম উদ্দিন আহমেদ ধনু তাকওয়া ফাউন্ডেশণের মানবিক কাজের ভূয়সী প্রশংসা করেন। পরে তিনি পাঁচটি অক্সিজেন সিলিন্ডারের মূল্য চেক প্রদান করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন তার ব্যক্তিগত তহবিল থেকে সংগঠনের খরচের জন্য ২০ হাজার টাকা প্রদান করেন। এছাড়া অনুষ্ঠানে বক্তব্যকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও পৌর মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম পাঁচটি করে অক্সিজেন সিলিন্ডার প্রদানের আশ্বাস দেন।

অনুষ্ঠানে তাকওয়া ফাউন্ডেশনের সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মাঝে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শতকত আলী প্রমুখ।

উল্লেখ্য, তাকওয়া ফাউন্ডেশন করোনায় মৃত ২৮ জন নারী-পুরুষের লাশ দাফন করেছে। এছাড়াও করোনা রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা প্রদান করছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর