শিরোনাম
১৬ আগস্ট, ২০২১ ১৯:৩৫

শাজাহানপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শাজাহানপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

শাজাহানপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা।

বগুড়ার শাজাহানপুর উপজেলার খোট্রাপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলার ইউনিয়ন পরিষদ চত্বরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

খোট্রাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল্লাহ আল ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসেন স্বপন, শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু দিলীপ কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব, সহ-সভাপতি আব্দুল খালেক মাস্টার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া শহর আওয়ামী লীগ নেতা এস এম মোস্তাকুল ইসলাম বিজয়, খোট্রাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজীউল হক গাজী, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন দুদু, সুজাবাদ উত্তরপাড়া দাখিল মাদ্রাসার সভাপতি সৈয়দ ফারুক হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল আলম শাওন ও শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু প্রমুখ। সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন ক্বারী মো. নজরুল ইসলাম।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর