১৮ আগস্ট, ২০২১ ১৭:৪৬

গোপালগঞ্জে ২০০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান আবাহনী ক্রীড়া চক্রের

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে ২০০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান আবাহনী ক্রীড়া চক্রের

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গোপালগঞ্জে দুইশত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করেছে আবাহনী ক্রীড়া চক্র গোপালগঞ্জ। 

আজ বুধবার বেলা ১১টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি অডিটরিয়ামে স্বাস্থ্যবিধি মেনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি মাহাবুব আলী খান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রধান অতিথি জেলা প্রশাসক শাহিদা সুলতানা, বিশেষ অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা (পিপিএম),সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফর রহমান বাচ্চু, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী বক্তব্য রাখেন। 

এছাড়া সম্বর্ধনা প্রাপ্ত মুক্তিযোদ্ধাদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু হোসেন, সিকদার নুর মোহাম্মদ দুলু, বদরুদ্দোজা বদর বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরুতেই বীর মুক্তিযোদ্ধাদের উত্তরীও পরিয়ে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠান শেষে প্রত্যেক বীর মুক্তিযোদ্ধাকে উপহার হিসেবে একটি লুঙ্গী, একটি শাড়ি, একটি হ্যান্ড স্যানিটাইজার, একটি হ্যান্ড ওয়াশ, দুইটি সাবান, দুপুরের খাবার ও যাতায়াত খরচ বাবদ পাঁচশত টাকা সম্মানী দেয়া হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর