শিরোনাম
২৬ আগস্ট, ২০২১ ১৭:৫৯

নাগরপুরে বিরোধের জেরে একজনকে কুপিয়ে জখম

টাঙ্গাইল প্রতিনিধি

নাগরপুরে বিরোধের জেরে একজনকে কুপিয়ে জখম

নাগরপুরে বিরোধের জেরে একজনকে কুপিয়ে জখম।

টাঙ্গাইলের নাগরপুরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জেরে একজনকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গয়হাটা বাজারে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম মো. আব্দুল হাই (৪৫)। তিনি গয়হাটা গ্রামের মো. জকুমুদ্দিনের ছেলে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরের দিকে গয়হাটা বাজারের ব্যবসায়ী সোহেলের দোকানে ব্যবসা সংক্রান্ত কথা বলছিলেন আব্দুল হাই। এসময় প্রতিপক্ষের লোকজন তাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। ধারালো অস্ত্রের আঘাতে তার হাত-পা ও মাথাসহ শরীর ক্ষতবিক্ষত হয়।

একপর্যায়ে তিনি কোনো উপায় না দেখে নিজেকে বাঁচাতে দোকানের পেছনের দরজা দিয়ে পুকুরে ঝাঁপ দেন। পরে আহত আব্দুল হাইকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্বার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত ডাক্তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আহত আব্দুল হাই জানান, ব্যবসায়ী সোহেলের দোকানে বসে কথা বলার সময় প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তার উপর হামলা করে। একপর্যায়ে নিজেকে বাঁচাতে পুকুরে ঝাঁপ দেন তিনি।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, মারামারির বিষয়টি শুনেছি। এখন পর্যন্ত কোনো প্রকার অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর