শিরোনাম
৩১ আগস্ট, ২০২১ ২০:৩৪

সোনারগাঁওয়ে নিখোঁজের একদিন পর যুবকের লাশ উদ্ধার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁওয়ে নিখোঁজের একদিন পর যুবকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নিখোঁজের একদিন পর ব্রহ্মপুত্র নদী থেকে পারভেজ মিয়া (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার সনমান্দি ইউনিয়নের হরিহরদী এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত পরভেজ মিয়া নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। বিষয় নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নে মুছার চর এলাকায় সোনারগাঁও থানার পুলিশ সাদা পোশাকে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এতে মাদকসেবীরা পুলিশ দেখে পালিয়ে যান। এসময় অন্যদের সাথে পারভেজও ব্রহ্মপুত্র নদীতে লাফিয়ে পালানোর চেষ্টা করেন।

পরে তাকে আর পাওয়া যায়নি। মঙ্গলবার বিকেলে উপজেলা সনমান্দি ইউনিয়নের হরিহরদী এলাকায় তার মরদেহ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করে। 

তবে মৃত পারভেজ মিয়ার পরিবারের দাবি, পারভেজ সাঁতার জানতো। সে পানিতে ডুবে মরতে পারে না। তাকে কেউ হত্যা করেছে। বিষয়টি তদন্ত করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে তার পরিবার।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে হত্যার পর লাশ ফেলে রেখে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সাদা পোশাকে পুলিশের অভিযানের কোনো তথ্য আমার জানা নেই।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর